বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাসড়ক দুর্ঘটনায় সোনারগাঁওয়ের দুই ফল ব্যবসায়ীসহ নিহত ৩

সড়ক দুর্ঘটনায় সোনারগাঁওয়ের দুই ফল ব্যবসায়ীসহ নিহত ৩

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দুই ফল ব্যবসায়ী এক পিকআপ চালক নিয়ে লটকন খ্যাত নরসিংদীতে লটকন ফল কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। এসময় তাদের সাথে থাকা আরো ২ ব্যবসায়ী মারাত্মক আহত হয়েছেন।

খবর পেয়ে নরসিংদী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের স্থানীয় হাসপাতালে পাঠিয়ে নিহতদের লাশ থানায় নিয়ে গেছেন। নিহতের খবর পেয়ে নিহতদের বাড়িতে শোকের মাতম শুরু হয়েছে। নিহতরা হলেন সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের মৃত নাজিমউদ্দিনের ছেলে সাহাবুদ্দিন, একই এলাকার কমল উদ্দিনের ছেলে মোঃ মতি মিয়া ও বাড়ি মজলিশ গ্রামের হান্নান মিয়ার ছেলে আবির। আহতরা হলেন ছোট সাদিপুর গ্রামের হাবিবুল্লাহ ও হিরন। ছোট সাদিপুর গ্রামের নিহতের স্বজন সোহেল চৌধুরী জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের ৪ জন ও বাড়ি মজলিশ গ্রামের একজন পিকআপ চালক নরসিংদী এলাকায় লটকন ফল কেনার উদ্দেশ্যে ভোরে মোগরাপাড়া চৌরাস্তা থেকে রওয়ানা দেন। সকাল ৭টার দিকে নরসিংদী চৌতন্ন সৃষ্টিঘর এলাকায় একটি ট্রাংকের সাথে মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানটি ধুমরে মুচরে যায়। এসময় পিকআপ ভ্যানের সামনে থাকা সাহাবুদ্দিন, মোঃ মতি ও চালক আবির ঘটনাস্থলে নিহত হোন। এসময় পিকআপ ভ্যানের পিছনে থাকা ছোটসাদিপুর গ্রামের হাবিবুল্লাহ ও হিরন মারাত্মক আহত হোন। খবর পেয়ে নরসংদী হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে নরসিংদী হাসপাতালে প্রেরণ করে ও নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments