বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহের ভালুকায় কাভার্ড ভ্যানের চাপায় ৩ জন নিহত হয়েছেন। রোববার রাত ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ সড়কের হরিবাড়ি ইউনিয়নের লবনকোটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: জেলার ফুলপুর উপজেলার আমুয়াকান্দা গ্রামের শাহ আলম গাজী (৫০), ঝালকাঠির কেফায়েতনগর গ্রামের রবিউল মাঝি (২৫) ও তার ভাতিজা রাব্বী (২৪)।

পুলিশ জানায়, লবনকোটা এলাকায় ময়মনসিংহগামী একটি ট্রাকের চাকা বিকল হয়। ট্রাকটি দাঁড় করিয়ে বিকল হওয়া চাকা প্রতিস্থাপনের সময় পেছন দিক থেকে একটি কাভার্ড ভ্যান ট্রাক চালক শাহ আলম, হেলপার রবিউল মাঝি ও তার ভাতিজা রাব্বীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শাহ আলম এ রবিউলের মৃত্যু হয়। স্থানীয়রা উদ্ধার করে রাব্বীকে হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

৩ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে ভরাডোবা হাইওয়ে থানার উপ-পরিদর্শক জিয়াউল হক বলেন, ক্ষতিগ্রস্ত ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। কাভার্ড ভ্যান ও তার চালককে আটক করা যায়নি।

Previous articleসত্য-মিথ্যার গোলকধাঁধায় পরীমনিকাণ্ড
Next articleমেগা প্রকল্প নিয়ে মেগা-মিথ্যাচারে নেমেছে বিএনপি: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।