এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাসান গাজী (৩৫) কে বাবার সামন দুই হাতের কব্জির রগ কেটে দিয়েছে আবির বাহিনী ।

২৩ জুন বৃহস্পতিবার দুপুরে কলাপাড়া বাসস্ট্যান্ড সংলগ্ন আলামিন হোটেলের সামনে বসে হাসানকে তার বাবার সামনেই বেধড়ক কোপানো হয়েছে। হাসান তার বাবার সঙ্গে পূর্ব চাকামইয়া গ্রামের বাড়িতে যাচ্ছিল। হাসানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দ্রুত বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্ররণ করেন।
আহত হাসান গাজীর বাবা আ. খালেক গাজী জানান, ছেলেকে নিয়ে বাড়িতে যাওয়ার পথে কলাপাড়া বাসস্ট্যান্ডের আলামিন হোটেলের সামনে বশে হাসানের উপর আবির বাহিনীরা হামলা চালায়। তাকে এলোপাথারি কুপিয় মারত্মক জখম করে। ছেলেকে রক্ষা করতে গেলে তাকেও মারধর করে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা তার পকেট থেকে নগদ ১ লক্ষা টাকা নিয়ে যায় বলে তিনি দাবি করেন।
কলাপাড়া হাসপাতালের চিকিৎসক কামরুনাহার মিলি জানান,হাসানের দুই হাতের কব্জি বরাবর রগ কেটে গেছে। মাথায় আঘাতর চিহ্ন রয়েছে।
ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর আশিক তালুকদার জানান, দুই গ্রুপের কোদলের কারণে এ ঘটনা ঘটেছে।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান,ঘটনা শুনে দূরত্ব পুলিশ পাঠানো হয়েছে।

Previous articleবাউফলে পানিতে ডুবে শিশুর মৃত্যু
Next articleটাঙ্গাইলে এজেন্ট ব্যাংকিংয়ের কোটি টাকা নিয়ে ছাত্রলীগ নেতা উধাও
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।