গিয়াস উদ্দিন রনি: নোয়াখালীর সুবর্ণচরের চর ওয়াপদা ইউনিয়নে মুজিববর্ষের ঘরে উঠার আগেই হোসনে আরা বেগম (৩২) নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি মুজিব বর্ষ উপলক্ষ্যে দ্বিতীয় পর্যায়ে হস্তান্তরকৃত গৃহহীন ও ভূমিহীন সুবিধাভোগীদের একজন ছিলেন।

গতকাল শুক্রবার রাতে চর ওয়াপদা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়। তিনি চর ওয়াপদা ইউনিয়নের সিরাজ মিয়ার স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য মো.কামাল উদ্দিন জানান,তিনি সন্ধ্যা বেলায় বাড়ির বাহিরে থেকে গরু ছাগল ঘরে এনে গোয়াল ঘরে রেখে ঘরের পাশে এসে চিৎকার দিয়ে মাটিতে পড়ে যান। পরের তার আট বছরের ছেলে তার মাকে পড়ে থাকতে দেখে আশে পাশের লোকজনকে ডাকলে তারা তাকে উদ্ধার করে চরজব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের ভাষ্য,ওই নারীর শরীরের কোন ধরনের আঘাতের চিহৃ নেই। মাটিতে পড়ার কারণে মাথার পেছনে একটি থেতলানো দাগ রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে স্ট্রোক করে তিনি মারা যান। কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করা হয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, কোন অভিযোগকারী না থাকায় লাশ দাফন করা হয়।

Previous articleওবায়দুল কাদের, তার স্ত্রীসহ তিনজনকে মেরে ফেলার হুমকি কাদের মির্জার
Next articleবাউফলে ওয়ারেন্টভূক্ত মানবপাচারকারী নারী আসামি গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।