শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে মাদকসেবনের অপরাধে চেয়ারম্যানপুত্র আটক

রংপুরে মাদকসেবনের অপরাধে চেয়ারম্যানপুত্র আটক

জয়নাল আবেদীন: রংপুরে মাদকসেবনের অভিযোগে আসিফ মোহাম্মদ জাকিউল আমিন (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবক গঙ্গাচড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনের ছেলে।

অভিযুক্তকে আদালতে পাঠানো হয়েছে। সোমবার দুপুরে এ তথ্য রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায়। তিনি জানান, রোববার রাতে নগরের খটখটিয়া এলাকাতে গাঁজা সেবনের সময়ে জাকিউল আমিনকে হাতেনাতে আটক করা হয়। অপরাধ স্বীকার করায় সোমবার সকালে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি প্রসিকিউশন মামলা করা হয়। পরে দুপুরে তাকে মেট্রোপলিটন আমলি আদালতে (পরশুরাম) আদালতে পাঠানো হয়েছে। মাদক, চুরি-ছিনতাইসহ সবধরণের অপরাধ নিয়ন্ত্রণে পরশুরাম থানা পুলিশ সজাগ রয়েছে দাবি করে ওসি আরো বলেন, এধরণের অভিযান অব্যাহত থাকবে। আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে পুলিশের পাশাপাশি জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে কাজ করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments