বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর মাইজদী শহরে লকডাউন অমান্য করে যাত্রী পরিবহন করায় ব্যাটারি চালিত অটোরিকশা আটকে থানায় নেওয়ার পথে পুলিশ কনস্টেবলকে ফেলে দিয়ে পালানোর চেষ্টা করে চালক ফারুক হোসেন।

গতকাল রোববার দুপুর ১২টার দিকে জেলা শহর মাইজদীর টাউন হল মোড়ের প্লাট রোড়ে এই ঘটনা ঘটে। এসময় পুলিশ কনস্টেবল ওই চালককে থামানোর চেষ্টায় ব্যর্থ হয়ে অটোরিকশা থেকে ছিটকে পড়ে আহত হন।

স্থানীয়রা জানায়, আটককৃত অটোরিকশা নিয়ে মাইজদীর পৌরবাজার এলাকা থেকে থানার দিকে যাচ্ছিল পুলিশ কনস্টেবল প্রিয় তোষ দেওয়ান। অটোরিকশাটি শহরের গণপূর্ত বিভাগের সামনে পৌঁছালে চালক হঠাৎ করে অটোরিকশাটি বিপরীত দিকে ঘুরিয়ে ওই পুলিশ কনস্টেবলকে নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ কনস্টেবল প্রিয় তোষ দেওয়ান শৌর-চিৎকার করলে চালক অটোরিকশাটি নিয়ে প্লাট রোড়ে ঢুকে যায়। এক পর্যায়ে প্রিয় তোষ অটোরিকশার পিছনের সিটে থেকে চালককে থামানোর চেষ্টা করলে সড়কে ছিটকে পড়ে আহত হয়। পরে স্থানীয়রা ধাওয়া করে শহরের মেথর পট্টি এলাকা থেকে অটোরিকশাসহ চালক ফারুককে আটক করে থানায় সোপর্দ করে।

চালক ফারুক হোসেনের অভিযোগ, সার্জেন্ট ইউসূফ তার অটোরিকশা আটক করে পাঁচ হাজার টাকা ঘুষ দাবি করেন। টাকা দিতে না পারায় পুলিশ অনেক গালমন্দও করেছে। অটোরিকশাটি থানায় নিয়ে আটকে রাখলে পরিবার-পরিজন নিয়ে না খেয়ে থাকতে হবে চিন্তা করে হিতাহিত জ্ঞান হারিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছি। এসময় পুলিশ কনস্টেবল অটোরিকশার পিছন সিট থেকে আমাকে মারধর করতে গিয়ে ছিটকে পড়ে গেছে।

নোয়াখালী ট্রাফিক বিভাগের টি.আই (প্রশাসন) মো. বখতিয়ার উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিক করে বলেন, এ সময় ইজিবাইক থেকে ছিটকে পড়ে প্রিয় তোষ আহত হন। স্থানীয় লোকজন চালক ফারুক হোসেনকে আটক করে থানায় সোপর্দ করেছে। এ ঘটনায় তার বিরুদ্ধো মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Previous articleভ্যাকসিন কার্যক্রম সম্পন্ন হলে খুলবে কলেজ-বিশ্ববিদ্যালয়: সংসদে প্রধানমন্ত্রী
Next articleদেশে করোনায় আরও ১১২ জনের মৃত্যু, শনাক্ত ৭৬৬৬
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।