বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর হাতিয়াতে ট্রলি-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গবার দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার হরণী ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের সোনাপুর টু চেয়ারম্যান ঘাট সড়কের খানকা মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. রাসেল (২৯) হাতিয়া উপজেলার ৯নং বুড়িরচর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আবদুল মতিনের ছেলে। এ সময় আহত হয় নিহতের ছোট ভাই মো.ফয়সাল (২০)।

প্রত্যক্ষদর্শী হরণী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো.রাশেদ উদ্দিন জানান, নিহত রাসেল ও ফয়সাল দুই ভাই ঢাকায় ছোট খাটো একটি ব্যবসা করে। লকডাউনের কারণে তারা বুধবার দুপুরে তাদের মালপত্র নিয়ে ঢাকা থেকে বাড়ির উদ্দেশে যাত্রা করে। রাত ৯টার দিকে তারা ফেনী এসে পৌঁছায়। এরপর তারা ফেনী থেকে একটি সিএনজি ভাড়া করে হাতিয়ার চেয়ারম্যান ঘাটের উদ্দেশ্যে রহয়ানা দেয়। যাত্রা পথে সিএনজি সোনাপুর টু চেয়ারম্যান ঘাট সড়কের হরনী ইউনিয়নের খানকা মসজিদরে সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রলির সঙ্গে মুখিমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সিএনজি আরোহী মো.রাসেল গুরুত্বর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা দুর্ঘটনা কবলিত ট্রলি-সিএনজি আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সিএনজি-ট্রলি তাদের হেফাজতে নেয়। তবে দুর্ঘটনার শিকার দুই চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

হাতিয়া চেয়ারম্যান ঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদশর্ক (এসআই) মো.আব্দুর জাহের ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে মরদেহ চেয়ারম্যান ঘাট ক্যাম্পে এনে রাখা হয়েছে। দুর্ঘটনার শিকার গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ভুক্তভোগীর পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleমাধ্যমিকের অ্যাসাইনমেন্ট কার্যক্রম বন্ধ
Next articleনোয়াখালীতে ১২৩ জনের করোনা শনাক্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।