বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে চিরকুট লিখে এক সন্তানের জননী মনি বেগম (২৪) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার চরকালেখান ইউনিয়নের চরকালেখান গ্রামের বাঁশতলা বাজার এলাকায় সরদার বাড়িতে এঘটনা ঘটে। মনি বেগম চরকালেখান গ্রামের ব্যবসায়ী রিয়াদ সরদারের স্ত্রী।

মুলাদী থানা পুলিশ বুধবার সকালে গৃহবধুর লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। রিয়াদ সরদার জানান, মঙ্গলবার সকালে তিনি বাশতলা বাজারে তার দোকানে আসেন। দুপুরে খাওয়ার জন্য বাড়িতে গিয়ে দরজা বন্ধ পেয়ে স্ত্রীকে ডাকাডাকি করেন। পরে জানালার ফাঁকা দিয়ে স্ত্রীকে ফ্যানের সাথে ঝুলন্ত দেখে পুলিশে সংবাদ দেন। সংবাদ পেয়ে মুলাদী থানার উপপরিদর্শক (এসআই) জুয়েল আহমেদ বিকাল সাড়ে ৫টায় ঘটনাস্থলে পৌছে দরজা ভেঙ্গে মনি বেগমের লাশ উদ্ধার করেন। এসময় ওই গৃহবধুর বিছানায় ‘আমার মৃত্যু জন্য কেউ দায়ী নয়’ লেখা একটি চিরকুট পাওয়া যায়। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, পারিবারিক কলহের জেরে গৃহবধু আত্মহত্যা করে থাকতে পারে। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleনতুর করারোপ ছাড়াই রায়পুর পৌরসভার বাজেট ঘোষণা
Next articleঠাকুরগাঁও পৌরসভায় ৬৫ কোটি টাকার বাজেট ঘোষণা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।