বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশিক্ষাবৃত্তি পেল অসচ্ছল মেধাবী শিক্ষার্থীরা

শিক্ষাবৃত্তি পেল অসচ্ছল মেধাবী শিক্ষার্থীরা

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় পারিবারিক ভাবে অসচ্ছল ২১জন মেধাবী শিক্ষার্থীর মধ্যে শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়েছে।

বহস্পতিবার (১ জুলাই) সকালে হাতিয়া উপজেলা পরিষদ হলরুমে এই শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়। এ সময় প্রত্যেক শিক্ষার্থীকে ১২ হাজার টাকা করে দেওয়া হয়।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের আর্থিক সহযোগীতায়, দ্বীপ উন্নয়ন সংস্থার বাস্তবায়নে অনুষ্ঠিত এই শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ইমরান হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন,সাবেক অধ্যক্ষ,বীর মুক্তিযোদ্ধা এনামুল হক, হাতিয়া দ্বীপ সরকারি কলেজের উপ-অধ্যক্ষ তোফায়েল আহম্মেদ, আদর্শ মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইমাম হোসেন ফারুক, উপজেলা শিক্ষা কর্মকর্তা ভবরঞ্জন দাস প্রসূখ।

পিকেএসএফ এর অর্থায়নে হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থা গত ৬ বছর ধরে এই প্রকল্প বাস্তবায়ন করে আসছে। এর মাধ্যমে গরীব অসহায় মেধাবী শিক্ষার্থীদের মধ্যে আর্থিক অনুধান হিসাবে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

উল্লেখ্য এস এস সি পরীক্ষায় উত্তীর্ণ এসব শিক্ষার্থীরা তাদের নিজস্ব শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে প্রাপ্ত ফলাফলসহ আবেদন করেন। এর পর প্রকল্পের গঠিত কমিটি যাচাই বাচাই করে সরবারহ করা তালিকা থেকে শিক্ষাথীদের বৃত্তি প্রদান করা করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments