অতুল পাল: বাউফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রুহুল আমিন (৩৫) নামের এক অটোচালকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় উপজেলা কালাইয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের গাজীর দোকান এলাকায় ওই দুর্ঘটনা ঘেটেছে।

রুহুল আমিন ওই ওয়ার্ডের সেকান্দার আলী হাওলাদারের ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় বৃহষ্পতিবার বেলা ৯ টার দিকে রুহুল আমিন তার নিজস্ব ইজিবাইকটি চার্জ করা অবস্থা থেকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে হঠাৎ বিদ্যুতায়িত সে বিদ্যুতায়িত হয়ে পড়ে। এ সময় স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. আক্তারুজ্জামান বলেন, রুহুল আমিনকে যখন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে তখনই সে মৃত ছিল। ধারণা করা হচ্ছে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় চেয়ারম্যান এস.এম. পয়সাল আহমেদ।

Previous articleশিক্ষাবৃত্তি পেল অসচ্ছল মেধাবী শিক্ষার্থীরা
Next articleবাউফলে কঠোর লকডাউনে রাস্তাঘাট ফাঁকা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।