বাংলাদেশ প্রতিবেদক: খাগড়াছড়ি জেলা সদর বাস টার্মিনালে এক কিশোরীকে (১৬) দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোর ৪টার দিকের এ ঘটনায় পুলিশ দুই অভিযুক্তকে আটক করেছে। আটককৃতরা হলো- বাস চালক সহকারী কামাল (২৯) ও রফিক (২৪)।

পুলিশ জানায়, কিশোরীটি বৃহস্পতিবার রাতে মা-বাবার সঙ্গে রাগ করে ঘর থেকে বের হয়ে যায়। শুক্রবার ভোরে সে বাস টার্মিনাল এলাকায় পৌঁছালে কামাল ও রফিক মিলে তাকে টার্মিনালে থামানো বাসে নিয়ে প্রথমে একটি বাসে ধর্ষণের চেষ্টা চালায়। পরে আরেকটি বাসে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে। পরবর্তীতে ওই কিশোরী খাগড়াছড়ি থানায় গিয়ে বিষয়টি জানালে পুলিশ দুই জনকে আটক করে। যে বাসে ঘটনাটি ঘটেছে, আটক একজন ওই বাসের হেলপার।

খাগড়াছড়ি বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নেতা রতন ত্রিপুরা জানান, লকডাউনের কারণে বাসটি টার্মিনালে রাখা ছিল। বাসটির হেলপারই এই ঘটনা ঘটায়। আটক অপর ব্যক্তির পরিচয় তাদের জানা নেই।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জানান, ভিকটিমের অভিযোগ পেয়ে পুলিশ বাস টার্মিনালে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত দুজনকে গ্রেপ্তার করেছে। আলামত হিসেবে বাস দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরীকে হাসপাতালে পাঠানো হবে।

Previous articleপ্রচণ্ড শব্দে দেবে গেল বাড়ি, নিখোঁজ ১৯
Next articleতিন বছরের মধ্যে সর্বোচ্চ দাম জ্বালানি তেলের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।