তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। এক সপ্তাহে ৮৫ জনের নমুনা পরীক্ষায় বৃহস্পতিবার বিকাল পর্যন্ত ২৬ জন আক্রান্ত হওয়ার প্রতিবেদন এসেছে।

জেলা সিভিল সার্জন অফিসের প্রকাশিত তথ্য এটি। লকডাউন ঘোষণা হওয়ার পরও সাধারণ জনগণের মাঝে তা মানতে শিথিলতা দেখা গেছে। কঠোর শাটডাউনেও বাজারগুলোতে ক্রেতা ও বিক্রেতারা পুলিশ এবং উপজেলা প্রশাসনের সঙ্গে লুকোচুরি খেলছে। তবে শতভাগ নিশ্চিত করতে বৃহস্পতিবার সকাল থেকেই উপজেলার বিভিন্ন হাটবাজারে পুলিশের টহল লক্ষ্য করা গেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী জানান, পৌরশহর, বিভিন্ন ইউনিয়নের কয়েকটি বাজার, মেইন সড়কসহ বিভিন্ন সংযোগ সড়কে বিধিনিষেধ প্রতিপালন এবং স্বাস্থ্যবিধির উপর মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। সাথে ছিলেন সহকারী কমিশনার (ভুমি) আখতার জাহান সাথী ও ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল জলিল। নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলা রাখা, মাস্কবিহীন, লাইসেন্সবিহীন মোটরসাইকেল চালনা, অযথা ঘোরাঘুরি করা পথচারীকে দ-বিধি ১৮৬০ এর ২৬৯ ধারা এবং সড়ক পরিবহন আইন, ২০১৮ মোতাবেক ১৮টি মামলায় ৮ হাজার ৬শ’ টাকা অর্থদ- প্রদান করা হয়। সকলকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা প্রদানসহ সকলের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

Previous articleজয়পুরহাটে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ গ্রেপ্তার ২
Next articleতাহিরপুরে লকডাউনে সরকারি নির্দেশনা অমান্য করায় যুবককে ১ দিনের কারাদণ্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।