বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু

টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু

আব্দুল লতিফ তালুকদার: গত ২৪ ঘন্টায় টাঙ্গাইল হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনার উপসর্গ নিয়ে ৬ জন এবং করোনায় আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়। এছাড়াও গত ২৪ ঘণ্টায় ৩২টি নমুনা পরীক্ষায় ১০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দীন বিষয়টি নিশ্চিত করেন।

কঠোর লকডাউনের তৃতীয় দিনে সকাল থেকেই মাঠে রয়েছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। জেলাটিতে লকডাউন বাস্তবায়নে ২৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, র‌্যাব ও আনসারের ৮০০ সদস্য মাঠে রয়েছেন। এছাড়াও জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন পয়েন্টে ১১৩টি চেকপোস্ট বসিয়ে লকডাউন কার্যকর করা হচ্ছে।

এদিকে স্বাস্থ্যবিধি মানাতে শুক্রবার (২ জুলাই) দিনভর অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ১১৩ জনকে ৪৬ হাজার ৫’শ টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments