কামাল সিদ্দিকী: পাবনা সদর উপজেলার দক্ষিন রামচন্দ্রপুর গ্রামে সুমন প্রামানিক (৩৭) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর বিক্ষুব্ধরা হামলাকারীর বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে।

শনিবার দুপুর একটার দিকে এ ঘটনা ঘটে। নিহত সুমন দোগাছি ইউনিয়নের দক্ষিন রামচন্দ্রপুর গ্রামের বাকী প্রামানিকের ছেলে। স্থানীয় বাসিন্দারা জানান, আগের একটি মারামারির ঘটনা নিয়ে সুমনের সাথে বিরোধ ছিল প্রতিবেশি মৃত মানু মিস্ত্রির ছেলে মিঠু হোসেন নামের এক যুবকের। দুুপুরে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন সুমন। বাড়িতে প্রবেশের মুখে গলিতে মোটরসাইকেল রেখে যাওয়ার সময়ই সুমনের সাথে প্রথমে বাক বিতন্ডা শুরু হয় মিঠু ও তার জমজ ভাই টিুটসহ তাদের সহযোগিদের। এক পর্যায়ে মারামারি শুরু হলে সুমনকে এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায় তারা। এতে ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয়। ঘটনার পর বিক্ষুব্ধ নিহতের স্বজনরা হামলাকারী মিঠুর বাড়িতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পাবনা দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জড়িতদের বিষয়ে তদন্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। পূর্বের একটি মারামারির বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।

Previous articleটাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু
Next articleচান্দিনায় কঠোর লকডাউনে স্কুলে চলছিল পরীক্ষা! ৪ শিক্ষককে ৪০ হাজার টাকা জরিমানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।