বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে মাদরাসা ও এতিমখানার সভাপতির অনিয়মের প্রতিবাদ করায় শিক্ষককে চাকুরিচ্যুত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার কাজিরচর ইউনিয়নের উত্তর কাজিরচর (বাদামতলা) মদিনাতুল উলুম নূরানী, হাফেজিয়া মাদরাসা, এতিমখানা ও লিল্লাহ বোর্র্র্র্র্র্র্র্র্র্ডিং এর শিক্ষকরা মাদরসার সভাপতি দেলোয়ার হোসেনের অনিয়মের প্রতিবাদ করায় ওই মাদরাসার শিক্ষক হাফে মাও. ইসমাইল হোসেনকে চাকুরিচ্যুত করেছেন তিনি। হাফেজ মাও. ইসমাইল হোসেন জানান, ওই মাদরাসার সভাপতি দেলোয়ার হোসেন কয়েক বছর ধরে আয় ব্যয়ের হিসাব করেননি। মাদরাসায় মানুষের দান-ছদকার টাকা রয়েছে। এগুলো যথাযথ ভাবে হিসাব করে খরচ করা প্রয়োজন। কিন্তু সভাপতি ওই বিষয়ে কোনো উদ্যোগ নেননি। মাদরাসায় একটি কমিটি থাকলেও তিনি কারও মতামতকে গুরুত্ব না দিয়ে নিজের ইচ্ছেমতো মাদরাসা পরিচালনা করেন। মাদরাসা দীর্ঘদিন ধরে মোহতামিম নিয়োগ না দিয়ে সভাপতি নিজেই শিক্ষকদের পরিচালনা করছেন। এতে মাদরাসার শিক্ষা ব্যবস্থা ব্যহত হচ্ছে বলে জানিয়েছেন অভিভাবকরা। কিছুদিন আগে মাদরাসার হিসাব চুড়ান্ত করার অনুরোধ করায় সভাপতি তাকে চাকুরি থেকে অব্যহতি দিয়েছেন। এব্যাপারে দেলোয়ার হোসেন জানান, তাঁর বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা অসত্য। মাদরাসার ভারপ্রাপ্ত মোহতামিমের অনিয়মের কারনে অব্যহতি দেওয়ায় তিনি মিথ্যা প্রচারণা চালাচ্ছেন। আমি মাদরাসা ও শিক্ষার্থীদের উন্নয়নের স্বার্থে কাজ করে যাচ্ছি।

Previous articleসিংগাইরে গলায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা
Next articleকরোনায় ঠাকুরগাঁওয়ে মিলছেনা প্যারাসিটামল জাতীয় ওষুধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।