বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে বাজারের ব্যাগ থেকে দেশীয় অস্ত্রসহ দুই কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।

এসময় তাদের কাছ থেকে একটি কিরিচ, দুটি বড় ছোরা, একটি চাইনিজ কুড়াল ও একটি ধামা উদ্ধার করা হয়।

গতকাল রোববার (৪ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ছয়ানী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের খোয়াজপুর গ্রামে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলো, উপজেলার ছয়ানী ইউনিয়নের কালিকাপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে মারুফ হোসেন (১৯) ও সদর উপজেলার হাকিমপুর গ্রামের নেছার উদ্দিনের ছেলে মো.রুবেল (২৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত আনুমানিক ১০টার দিকে ৬-৮ জনের যুবকের একটি সংঘবদ্ধ দল দূরত্ব বজায় রেখে বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের খালিশপুর গ্রাম থেকে পার্শ্ববর্তী ৬নম্বর ওয়ার্ডের খোয়াজপুর গ্রামের দিকে যাচ্ছিল। তাদের মধ্যে এক কিশোরের হাতে একটি বাজারের ব্যাগ ছিল। ওই সময় কয়েকজন স্থানীয় যুবক তাদেরকে স্থানীয় আজিম মেম্বারের বাড়ির সামনের সড়কে দেখতে পেয়ে জানতে চায় বাজারের ব্যাগের মধ্যে কি। এ সময় ৫-৬জন যুবক কৌশলে ছটকে পড়ে। পরে স্থানীয়রা ৫টি দেশীয় অস্ত্রসহ কালিকাপুর গ্রামের মারুফকে আটক করে। পরে তার দেওয়া তথ্য মতে তাৎক্ষণিক রুবেল নামে আরেক কিশোরকে আটক করে পুলিশ। স্থানীয়রা ধারণা করছে, খোয়াজপুর গ্রামে ডাকাতি করার জন্য দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে এরা সংঘটিত হচ্ছিল।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকাদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

Previous articleখাঁচায় ঢুকিয়ে ২ শিশুকে বৈদ্যুতিক শক দিলেন আ.লীগ নেতা
Next articleরাজাপুরে ওয়ার্ড আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখম, পিতা-পুত্র গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।