রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে পূর্ব শত্রুতার জেরে পথরোধ করে ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. কালাম মৃর্ধা নামের এক যুবককে এলোপাথরী ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের উত্তর সাউদপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত কামাল মৃর্ধা (৪০) উত্তর সাউদপুর এলাকার অকাব্বর আলী মৃর্ধার ছেলে এবং মঠবাড়ী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি। এ ঘটনায় গতকাল রবিবার রাতে পিতা পান্নু হাওলাদার ওরফে নাসিরকে ও ঘটনার পরে তাৎখনিক পুত্র নাজমুল হাসানকে গ্রেপ্তার করেছে রাজাপুর থানা পুলিশ। এ ঘটনায় আটককৃত নাজমুল ও মো.পান্নু হাওলাদারের ওরফে নাসির পিতা-পুত্র। মামলা সুত্রে জানাযায়, প্রতিপক্ষের সাথে পূর্বথেকে ভুক্তভোগীর পারিবারিক বিরোধ চলে আসছিলো। এরই ধারাবাহিকতায় শনিবার সকাল আনুমানিক ৮:৩০ ঘটিকার সময় প্রতিপক্ষরা ধারালো ছুরি দিয়ে আহত কামাল মৃর্ধাকে এলোপাথারী ভাবে ডান হাত, বাম হাত, বুকের ডান পাশে এবং পিঠের ডান পাশে ও পিঠের মাঝ বরাবর এবং ডানপাশের কোমর বরাবর রক্তাক্ত কাটা জখম করে। তখন আহতের ডাক চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসে এবং উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। বর্তমানে তিনি রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। এ ঘটনায় আহতের স্ত্রী মোসা লাকী আক্তার বাদী হয়ে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, কালাম মৃর্ধাকে কুপিয়ে জখমের ঘটনায় পিতা-পুত্র সহ ৪ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। এ ঘটনায় আটককৃত নাজমুল ও মো.পান্নু হাওলাদারের ওরফে নাসিরকে (পিতা-পুত্র) আদালতে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Previous articleবাজারের ব্যাগে অস্ত্র, ২ কিশোর আটক
Next articleরাজাপুরে চার জুয়াড়ির কারাদন্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।