বাবুল আকতার: নওগাঁর সাপাহারে ৩০০শ পিস নেশা জাতীয় টাপেন্টা ট্যাবলেট সহ ২জন কুখ্যাত মাদক পাচারকারীকে বিজিবি আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে।

আটককৃতরা মাদক পাচারকারীগণ হলো উপজেলার দক্ষিণ পাতাড়ী গ্রামের আব্দুল গণির ছেলে আব্দুস সাত্তার ওরফে বাবু (৩০) ও একই গ্রামের মৃতঃ ইসরাইলের ছেলে মাসুদ রানা (৩৫)। এলাকাবাসী সুত্রে জানাগেছে রোববার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে আদাতলা সীমান্ত এলাকার জালশুকা গ্রামে সন্দেহ জনক ভাবে ওই দুই মাদক পাচারকারী ঘোরাফেরা করতে থাকে। এ সময় পাতাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানের নেতৃত্বে স্থানীয় ছাত্রলীগ নেতা কর্মীগণ তাদের কে আট করে বিজিবির টহলদলকে অবগত করে। সংবাদ পেয়ে বিজিবি ঘটনাস্থলে পৌছে আটকৃতদের জিজ্ঞাসা বাদ সহ তাদের দেহ তল্লাশি করে তাদের নিকট থেকে ৩০০ পিস নেশা জাতীয় টাপেন্টা ট্যাবলেট উদ্ধার করে। বিজিবি তাদের কে আদাতলা ক্যাম্পে নিয়ে আসে ও রাতেই মাদক সহ আটককৃতদের সাপাহার থানায় সোপর্দ করে।

পর দিন সোমবার আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৪২(১)/৪১ ধারায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

Previous articleরাজাপুরে চার জুয়াড়ির কারাদন্ড
Next articleচাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে করোনা ইউনিটে ৬ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।