ফেরদৌস সিহানুক শান্ত: ২৫০ শয্যর চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ইউনিটে করোনা আক্রান্ত হয়ে আরো ৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৬ জনই করোনা পজিপিভ ছিলেন। রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদের মৃত্যু হয়।
মারা যাওয়া ৬ জনের মধ্যে ৫জন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাসিন্দা ও ১ জন রাজশাহী’র তানোর উপজেলার বাসিন্দা। মৃত ৬ জনের মধ্যে পুরুষ ৫ জন এবং নারী ১ জন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ইউনিটের চিকিৎসক আহনাফ শাহরিয়ার জানান, হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন ৬ জন রোগী মারা যান। রবিবার দুপুরে ২ জন ও রাতে আরো ১ জন মারা যান। আর রবিবার দিবাগত রাত ২টার পরে থেকে সোমবার সকালে ৮টা পর্যন্ত আরো ৩ জনের মৃত্যু হয়।
মারা যাওয়ারা হচ্ছেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকা শান্তিমোড়, পাঠানপাড়া, কাজিপাড়ার ১ জন করে ৩জন আর সদর উপজেলার কালুপুর চৌহদ্দীটোলা, চাঁপাই পলশা ও রাজশাহী’র তানোর উপজেলার ১ করে ৩ জন রয়েছে। ইতোমধ্যে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ নতুন করে আরো করে ২৭ জনের শরীরে করোনাভাইরাসে (কোভিড-১৯) শনাক্ত হয়েছে।
চাঁপাইনাববগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, রবিবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আরটি পিসিআর পরীক্ষায় প্রতিবেদনে বলা হয়েছে, চাঁপাইনবাবগঞ্জের ৩৮ জনের নমুনা পরীায় করোনা ধরা পড়েছে ৮ জনের দেহে। আর স্থানীয়ভাবে করা র‌্যাপিড এ্যান্টিজেন টেস্টে ২১৬ জনের নমুনা পরীায় ১৯ জন শনাক্ত হয় । তবে জিন এক্সপার্ট ল্যাবে ৬ জনে পরীক্ষায় কোন রোগী শনাক্ত হয়নি।
এদিকে কঠোর বিধিনিষেধের পঞ্চম দিনে চাঁপাইনবাবগঞ্জে পুলিশ ও আনসারের পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি ও র‌্যাব সদস্যরা টহল দিচ্ছেন। এছাড়াও মাঠে রয়েছেন জেলা প্রশাসনের ২৭ টি ভ্রাম্যমাণ আদালত।

Previous articleসাপাহারে ৩০০ পিস টাপেন্টা ট্যাবলেটসহ দুই মাদক পাচারকারী আটক
Next articleরংপুরে আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ৬শ৭৬
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।