ফেরদৌস সিহানুক শান্ত: আজ শুক্রবার ভোর ৫ টার সময় রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গোপালপুর এলাকায় মহাসড়কে একটি দই এর মাহিন্দ্র গাড়ি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সেলিম ও মাধব নামে ২ জন ঘটনাস্থলেই নিহত হয়।
নিহত দুজন হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের দই এর জন্য বিখ্যাত গ্রাম নশিপুরেরর মুকুলের ছেলে সেলিম (২৮) ও চাঁপাই- পলশা গ্রামের গুধার ছেলে মাধব (৩২)।
জানাগেছে, চাঁপাইনবাবগঞ্জের নশিপুর থেকে প্রতিদিনের ন্যায় দই এর অর্ডার নিয়ে রাজশাহীর উদ্দেশ্যে ভোররাতে ছেড়ে যায় সেলিম মাধব। এ সময় চালক ঘুমের ঘোরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পাশে গাছে সজোরে আঘাত হানে। এ সময় একটি রড সেলিমের বুকে এপার ওপার হয়ে যায়।
পরে পুলিশ ও ফয়ার সার্ভিস লাশ উদ্ধার করে এবং পরিবারের নিকট হস্তান্তর করে কোন অভিযোগ না থাকায়। গোদাগাড়ী থানা পুলিশ এর কন্ট্রোল রুম নিহতের বিষয় টি নিশ্চিত করেছেন।
এদিকে নশিপুর গ্রামের বাসিন্দা ও বিশিষ্ট ব্যবসায়ী রাসেল এ প্রতিবেদককে জানান, শুক্রবার দুপুর বাদ জুমআ নিহতদের দাফন ও সৎকার সম্পন্ন হবে। এ ঘটনায় নশিপুর ঘোষপাড়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক
Next articleচাঁপাইনবাবগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৯
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।