আরিফুর রহমান: মাদারীপুরের কালকিনিতে একটি মাদ্রাসা ভবনের কাজ করার সময় দেয়াল চাপায় মোঃ সিদ্দীক চোকদার-(৪২) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে একজন।

আজ শুক্রবার দুপুরে উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট বাজারে নির্মাণ কাজ করতে গিয়ে এ ঘটনা ঘটে। নিহত সিদ্দীক চোকদার একই ইউনিয়নের উত্তর ছয়গাও গ্রামের করিম চোকদারের ছেলে।
এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট বাজারে দীর্ঘদিন যাবত একটি পুরাতন মসজিদ পরে রয়েছে। সে মসজিদ ভেঙ্গে এলাকাবাসী খাসেরহাট নূরানি মাদ্রাসায় ও এতিম খানা নামের একটি ভবন নির্মান কাজ শুরু করেন। ওই বভনের নির্মান কাজ করেন নিহত নির্মান শ্রমিক সিদ্দীক চোকদার। এ কাজ করার সময় হঠাৎ দেয়াল ধসে তার শরীরের ওপর পড়লে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় ইলিয়াস নামের অন্য একজন শ্রমিক আহত হন। খবর পেয়ে উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মোঃ এমদাদুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শাহেআলম শিকদার বলেন, আমাদের মাদ্রাসা নির্মান কাজ করতে গিয়ে মোঃ সিদ্দীক চোকদার মাড়া গেছে।
এ ব্যাপারে উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মোঃ এমদাদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আমি সঙ্গীয় ফোর্সনিয়ে গিয়েছি। তবে নিহতের পরিবার অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Previous articleসিংগাইরে ইউএনওকে আপা বলায় ব্যবসায়ীকে লাঠিপেটা
Next articleকরোনা সংক্রমণ প্রতিরোধে রংপুর মেট্রোপলিটন পুলিশের সার্বিক কার্যক্রম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।