ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ে মালবাহী ট্রাক ও অটো রিকসার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এ সময় আহত গুরুতর অধহত হয়েছে আরো ৪ জন। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুর ২ টার সময় ঠাকুরগাঁও- পঞ্চগড় মহাসড়কের বোর্ড অফিস নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন: কচুবাড়ি এলাকার মোস্তফা কামাল (৪০), চঞ্চল (৩৮) অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা, ঠাকুরগাঁও সদর উপেজলা কচুবাড়ি বোর্ড অফিস নামক স্থানে স্থানে পঞ্চগড় গামী একটি দ্রæতগামী মালবাহী ট্রাক ও অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জন অটোর যাত্রী নিহত হয়। আরো গুরুতর আহত হয় ৪ জন। তাদেরকে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আবাসিক অফিসার রাকিবুল আলম চয়ন বলেন, আহতদের শারীরিক অবস্থা গুরুতর। তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম, সড়ক দূর্ঘটনায় হতাহতের কথা স্বীকার করেছেন।

Previous article৩ মাসের যুদ্ধ বিরতিতে রাজি তালেবান, তবে…
Next articleপাবনায় করোনায় আরও ১১ জনের মৃত্যু, নুতন শনাক্ত ৩৩৫ জন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।