মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাসাপাহার প্রেস ক্লাবের কমিটি গঠন: সভাপতি - সম্রাট, সম্পাদক - প্রদীপ

সাপাহার প্রেস ক্লাবের কমিটি গঠন: সভাপতি – সম্রাট, সম্পাদক – প্রদীপ

বাবুল আকতার: নওগাঁর সাপাহার প্রেস ক্লাবের নবাগত কমিটির সভাপতি জুলফিকার আলী স¤্রাট, সাধারণ সম্পাদক প্রদীপ সাহা সহ ৯ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন করা হযেছে।

শনিবার (১৭জুলাই) বেলা ১১ টায় সাপাহার প্রেস ক্লাবের ২০২১-২০২২ অর্থ বছরের জন্য ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে এতে দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার জুলফিকার আলী সম্রাটকে সভাপতি, দৈনিক খোলাকাগজ ও ভোরের দর্পণ পত্রিকার প্রতিনিধি প্রদীপ সাহাকে সাধারণ সম্পাদক,দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি ছাদেক উদ্দীনকে সহ-সভাপতি, দৈনিক সংবাদ ও ভোরের পাতা পত্রিকার প্রতিনিধি নয়ন বাবুকে সহ সম্পাদক, দৈনিক চাঁদনী বাজার পত্রিকার প্রতিনিধি শরিফ তালুকদারকে সাংগঠনিক সম্পাদক, ইব্রাহিম খলিলকে দপ্তর সম্পাদক, দৈনিক রাজশাহী প্রতিনিধি নিলুফা ইয়াসমিন কণাকে অর্থ সম্পাদক, খবর পত্র ও ডেইলি দি নিউ ন্যাশন পত্রিকার সাপাহার উপজেলা প্রতিনিধি কামরুল ইসলাম ও দৈনিক সোনার দেশ পত্রিকার প্রতিনিধি মফিজ উদ্দীনকে কার্যনির্বাহী সদস্য নিযুক্ত করে ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গটন করা হয়েছে। সাপাহার প্রেস ক্লাবের সাধারণ সদস্যগণ হলেন দৈনিক করতোয়া ও কালের কন্ঠ পত্রিকার প্রতিনিধি তছলিম উদ্দীন, দৈনিক আজকালের খবর ও ৭১ টিভি সাপাহার সংবাদদাতা গোলাপ খন্দকার, ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর আলম মানিক, আব্দুর রহিম, আবুল হোসেন, মনোয়ারুল ইসলাম,দছির উদ্দীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments