শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুর চেম্বার পরিচালনা পর্ষদের নব নির্বাচিত পরিচালনা পর্ষদের শপথ গ্রহন ও অভিষেক

রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের নব নির্বাচিত পরিচালনা পর্ষদের শপথ গ্রহন ও অভিষেক

জয়নাল আবেদীন: রংপুর চেম্বার ভবনের আরসিসিআই অডিটরিয়ামে রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের ২০২১-২০২৩ মেয়াদের নব নির্বাচিত পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দের শপথ গ্রহন ও অভিষেক অনুষ্ঠান স্বল্প পরিসরে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়।

শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানের মধ্য দিয়ে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র ২০২১-২০২৩ দ্বি-বার্ষিক মেয়াদী নব নির্বাচিত পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ চেম্বারের দায়িত্বভার গ্রহণ করেন। রংপুর চেম্বারের ২০২১-২০২৩ মেয়াদে নব নির্বাচিত পরিচালনা পর্ষদের প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ আজিজুল ইসলাম মিন্টু ও ভাইস প্রেসিডেন্ট মনজুর আহমেদ আজাদ এবং ডাইরেক্টরবৃন্দকে শপথ বাক্য পাঠ করান আরসিসিআই নির্বাচন বোর্ড-২০২১-২০২৩ এর চেয়ারম্যান ও ন্যাশনাল ব্যাংক লিমিটেড, রংপুর শাখার সিনিয়র এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোঃ আব্দুর রহিম। রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র ২০২১-২০২৩ দ্বি-বার্ষিক মেয়াদী নব নির্বাচিত পরিচালনা পর্ষদের নব নির্বাচিত প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, নব নির্বাচিত সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নব নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট মনজুর আহমেদ আজাদ এবং নব নির্বাচিত ডাইরেক্টরবৃন্দ মোঃ মোজাম্মেল হক ডাম্বেল, মোঃ আমজাদ হোসেন চৌধুরী, মোঃ রিয়াজ শহিদ শোভন, মোঃ শাহজাহান বাবু, পার্থ বোস, মোঃ আকবর আলী, মোঃ মোতাহার হোসেন মন্ডল মওলা, মোঃ ওবায়দুর রহমান রতন, মোঃ জাভেদ হাসান, আবু হেনা মোঃ রেজওয়ানুল করিম, খেমচাঁদ সোমানী রবি, অজয় প্রসাদ বাবন, মোঃ জুলফিকার আজিজ খাঁন ভূট্টু, প্রণয় বণিক, মোঃ সাবিহুল হক ও প্রতিনিধি পরিচালক মোঃ মসিউর রহমান রাঙ্গা, এমপি। শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরসিসিআই নির্বাচন বোর্ডের সদস্য ও সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ফার্স্ট এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোঃ আবু তৈয়ব, মেঘনা ব্যাংক লিমিটেড এর ফার্স্ট এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোঃ একরামুল হক, আরসিসিআই নির্বাচন আপীল বোর্ডের চেয়ারম্যান ও জনতা ব্যাংক লিমিটেড, রংপুর এরিয়া অফিসের সাবেক ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোহাঃ মিজানুর রহমান সরকার, আরসিসিআই নির্বাচন আপীল বোর্ডের সদস্য ও ন্যাশনাল ব্যাংক লিমিটেড, রংপুর শাখার সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোঃ আতোয়ার রহমান সরকার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments