শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে করোনায় একদিনে সর্বোচ্চ শনাক্ত, শনাক্তের হার ৪৪ শতাংশ

বাউফলে করোনায় একদিনে সর্বোচ্চ শনাক্ত, শনাক্তের হার ৪৪ শতাংশ

অতুল পাল:: আজ শনিবার(১৭ জুলাই) বাউফলে করোনায় ৩৬জনের পরীক্ষায় ১৬ জন সনাক্ত হয়েছে। সনাক্তের হার শতকরা ৪৪ ভাগ। করোনার দ্বিতীয় ঢেউ চলাকালিন এটাই সর্বোচ্চ সনাক্ত বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

মাস্ক পড়া ও স্বাস্থ্যবিধি মানতে জনগণের মধ্যে অনিহার কারণে করোনার প্রার্দুভাব বৃদ্ধি পাচ্ছে বলে চিকিৎসকদের মাঝে উৎকন্ঠা বিরাজ করছে। বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ধসঢ়;্র সুত্র জানায় – দ্বিতীয় দফা করোনা প্রকোপ শুরু হলে এ সময়কালের মধ্যে আজ সর্বোচ্চ পরীক্ষা হয়েছে ৩৬ জনের এবং সনাক্ত হয়েছে ১৬ জন। দ্বিতীয় ঢেউয়ে বাউফলে এ পর্যন্ত ১৫৪ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে গত বৃহস্পতিবার রাতে চম্পা বেগম (৩০)নামের একজনসহ ৩ জন মারা গেছেন। ৬৬ জন হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি গেছেন। হোম আইসোলেশনে সুস্থ হয়েেেছন ৮০ জন এবং হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি আছেন ৫ জন। হাসপাতালে কর্মরত চিকিৎসক ডাঃ এএসএম সায়েম জানান, করোনা রোগীর আত্মীয়- স্বজনরাও মানছেন না স্বাস্থ্যবিধি। এভাবে করোনা সনাক্তের হার বৃদ্ধি এবং মাস্ক পড়তে অনীহা চলমান থাকলে আসন্ন ঈদ-উল আযহার সময় কি যে হবে তা একমাত্র আল্লাই বলতে পারেন। বাউফল উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডা.প্রশান্ত কুমার সাহা বলেন,স্বাস্থ্যবিধি উপেক্ষিত হওয়ায় আমরা উৎকন্ঠার মধ্যে আছি। আমরা আমাদের সাধ্যমত স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছি। সঠিক নিয়মে মাস্ক পরিধান ও ব্যক্তি সচেতনতাই এই মহামারি করোনার হাত থেকে রক্ষার একমাত্র উপায় বলে তিনি মন্তব্য করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments