শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে প্রধানমন্ত্রীর উপহার ‘স্বপ্নের নীড়’ এর নির্মাণ কাজে সন্তোষ প্রকাশ

ঈশ্বরদীতে প্রধানমন্ত্রীর উপহার ‘স্বপ্নের নীড়’ এর নির্মাণ কাজে সন্তোষ প্রকাশ

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে প্রধানমন্ত্রীর উপহার ‘স্বপ্নের নীড়’ এর নির্মাণ কাজ সরেজমিনে পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিদর্শন টিম। শনিবার (১৭ জুলাই) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মহিবুল হাসানের নেতৃত্বে এই টিম ঈশ্বরদীর আশ্রায়ন প্রকল্পসমূহে গৃহহীনদের জন্য নবনির্মিত স্বপ্নের নীড় পরিদর্শন করেন।

পরিদর্শন টিম ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নে রামচন্দ্রপুর বহরপুরে মুজিব বর্ষে গৃহহীনদের জন্য ২ শতক জমিসহ নির্মিত ঘরের মান তদারকি এবং উপকার ভোগীদের সাথে কথা বলেন। এসময় ঘরে বসবাসকারী অস্বচ্ছল ভূমিহীনদের খোজ খবর নেন এবং তাদের সাথে কুশল বিনিময় করেন।
উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুজ্জামান প্রিন্স এসময় উপস্থিত ছিলেন।

মুলাডুলি ইউনিয়নে রামচন্দ্রপুর বহরপুরে আশ্রায়ণ প্রকল্পসহ তিনটি ইউনিয়নে নির্মিত ঘরের জমির দলিল, নামজারি খতিয়ান, ডিসিআর ও ঘরের দখল গত ১০ জুন বুঝিয়ে দেওয়া হয়েছে। ওইসব ঘরে এখন সুবিধা বঞ্চিতরা পরিবার-পরিজন নিয়ে বসবাস করছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments