স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে মরা গরু জবাই করে মাংস বিক্রির অপরাধে অনিক হোসেন (২৫) নামে এক কসাইকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। শনিবার (১৭ জুলাই) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পি.এম.ইমরুল কায়েস এর ভ্রাম্যমাণ আদালত এই দন্ডাদেশ দেন।

শনিবার (১৭ জুলাই) দুইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাহাপুর ইউনিয়নের আজিজল তলা এলাকায় মরা গরু জবাই করে মাংস বিক্রির প্রস্তুতি চলছে এমন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী থানার এস আই রবিউল ইসলাম ও সঙ্গীয় পুলিশ নিয়ে মাংস বিক্রির প্রস্তুতির সময় কসাই অনিক হোসেনকে গ্রেফতার করেন। পরে ভ্রাম্যমান আদালতে তাকে হাজির করা হলে তিন মাসের কারাদন্ড দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পি. এম. ইমরুল কায়েস জানান, কুষ্টিয়া থেকে গরু ব্যবসায়ী বেশ কয়েকটি গরু বিক্রির জন্য ঢাকা নিয়ে যাচ্ছিলেন। মুন্নার মোড় এলাকায় পৌঁছালে অসুস্থ হয়ে একটি গরু মারা যায়। মৃত গরুটি সাহাপুর ইউনিয়নের আজিজলতলা এলাকার কসাই অনিক হোসেন জবাই করে স্থানীয়দের মধ্যে মাংস বিক্রি করার প্রস্তুতির সময় পুলিশ তাকে আটক করে।
পুলিশ কসাই অনিক হোসেনকে জেলহাজতে প্রেরণ করেছে।

Previous articleসোনারগাঁও উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের লাইনে হৈচৈ ও ধস্তাধস্তি
Next articleচান্দিনায় বিদ্যালয়ের মাঠে অবৈধ গরুর হাট!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।