স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের বহরপুর আশ্রায়ণ প্রকল্পে সদ্য প্রধানমন্ত্রীর উপহার পাওয়া স্বামী পরিত্যক্তা শিউলি স্বপ্নের নীড়ে এবারে প্রথম ঈদ পালন করবেন।

রবিবার (১৮ জুলাই) শিউলি আবেগ আপ্লুত হয়ে জানান, আগে ঈদ কাটতো ফুটপাত, এইবারে আমার একমাত্র শিশু সন্তান লইয়া নিজের এই সুন্দর বাড়িতে ঈদ করুম। আমি খুবই খুশিতে আছি। আর প্রধানমন্ত্রীর অনেক অনেক দিন বাইচা থাকুক এই কামনা করি।
এভাবেই আশ্রাযন প্রকল্পের আলেয়া বেগম, আসমা খাতুনরা খুশিতে ডগমগ হয়ে বলেন, নিজের সুন্দর পাকা দালানে বাস করতে পারমু, কোনদিন স্বপ্নও দেহি নাই।
এদিকে ঈশ্বরদীতে শনিবার বিকেলে প্রধানমন্ত্রীর উপহার ‘স্বপ্নের নীড়’ এর নির্মাণ কাজ সরেজমিনে পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিদর্শন টিম। পরিচালক মহিবুল হাসানের নেতৃত্বে এই টিম আশ্রায়ন প্রকল্পসমূহে গৃহহীনদের জন্য নবনির্মিত স্বপ্নের নীড়ের গুণাগুণ পরীক্ষা এবং বসবাসরতদের সাথে কথা বলেন।
মুলাডুলি ইউনিয়নে রামচন্দ্রপুর বহরপুরে মুজিব বর্ষে গৃহহীনদের জন্য ২ শতক জমিসহ নির্মিত ঘরের মান তদারকি এবং উপকার ভোগীদের সাথে কুশল বিনিময় করেন।
উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুজ্জামান প্রিন্স এসময় উপস্থিত ছিলেন।
মুলাডুলি ইউনিয়নে রামচন্দ্রপুর বহরপুরে আশ্রায়ণ প্রকল্পসহ তিনটি ইউনিয়নে নির্মিত ঘরের জমির দলিল, নামজারি খতিয়ান, ডিসিআর ও ঘরের দখল গত ১০ জুন বুঝিয়ে দেওয়া হয়েছে। ওইসব ঘরে এখন সুবিধা বঞ্চিতরা পরিবার-পরিজন নিয়ে বসবাস করছেন।

Previous articleতাহিরপুর সীমান্তে মাদকসহ যুবক আটক
Next articleনোয়াখালীর চাটখিলে নবম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি, যুবক আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।