ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের এক মহিলা আত্মহত্যা করেছে। নিহত মহিলা হলেন মাজেদা বেগম (৪২)। তিনি ছোট বঙ্গেরশেরপুর গ্রামের জেন্টু আলীর স্ত্রী ও দুই সন্তানের জননী। এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে স্বামী-স্ত্রীসহ গোটা পরিবার দুশ্চিন্তায় ছিল। ঋণের জ্বালায় অতিষ্ঠ হয়ে মাজেদা বেগম শনিবার বিকেলে নিজ ঘরের তীরের সাথে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেন।

স্থানীয় ইউপি সদস্য মূসা জানায়, ঋণের যন্ত্রণায় মানসিক সমস্যায় ভুগতে থাকা মাজেদা বেগমের বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরের তীরের সাথে ঝুলে আত্মহত্যা করে।

গোমস্তাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, সংসারে অভাব-অনটন ও ঋণের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় ইউডি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Previous articleসুবর্ণচরে পলাতক আসামি ইয়াবাসহ আটক
Next articleবাগআঁচড়ায় পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামী, মাদক ও প্রাইভেটকারসহ আটক ৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।