তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে উন্নয়ন কর্মকান্ডের জন্য ১৪ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। লক্ষ্মীপুর-২ (সদরের একাংশ ও রায়পুর) সংসদীয় আসনের শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান ও রাস্তাঘাটের উন্নয়নের জন্য এমপি’র ঐচ্ছিক বরাদ্দ থেকে উপকারভোগীদের হাতে এসব চেক বিতরণ করা হয়।

সোমবার সকালে লক্ষ্মীপুর শহরে এমপি’র ব্যক্তিগত কার্যালয়ে উপকারভোগীদের হাতে এসব চেক তুলে দেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

এসময় তিনি বলেন, এমপি’র কোন বরাদ্দ থেকে কেউ কোন ধরনের টাকা দাবি করলে তাৎক্ষণিকভাবে তাকে পুলিশে সোপর্দ করা হবে। এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের সরকার, সরকারের উন্নয়নের ছোঁয়া পর্যায়ক্রমে লক্ষ্মীপুরে সবার কাছে পৌঁছে দেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, জেলা আ’লীগ নেতা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাকির হোসেন ভূঁইয়া আজাদসহ উপকারভোগী চেক গ্রহীতারা।

Previous articleরাজাপুরে জনগনের টাকায় ব্রিজ নির্মাণ ও উদ্বোধন, এলাকায় খুশির আমেজ
Next articleচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের অর্থ চেয়ারম্যানের পকেটে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।