শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে খাবারের সঙ্গে নেশা মিশিয়ে শ্বশুর পরিবারকে হত্যাচেষ্টার অভিযোগ

মুলাদীতে খাবারের সঙ্গে নেশা মিশিয়ে শ্বশুর পরিবারকে হত্যাচেষ্টার অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে স্ত্রীসহ শ্বশুর পরিবারকে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সফিপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের ওহাব আলী মোল্লার পুত্র সোহান মোল্লার বিরুদ্ধে এ অভিযোগ ওঠে।

পূর্বশত্রুতার জেরে সোহান মোল্লা খাবারের সাথে বিষাক্ত নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে তার শ্বশুর জয়নাল আবেদীন মোল্লার পরিবারকে হত্যাচেষ্টা করে। মামলা সূত্র ও শিপু বেগম জানান, সোহান মোল্লা তার চাচাতো ভাই। সোহান মোল্লার পরিবার তাদের বেশ কিছু সম্পত্তি জোড়পূর্বক দখল করায় ওই পরিবারের সাথে পূর্ব থেকে বিরোধ চলে আসছিলো। বিরোধ নিস্পত্তির লক্ষ্যে প্রায় ৫ বছর আগে সোহান মোল্লার সাথে শিপু বেগমের বিয়ে হয়। কিন্তু তাতে বিরোধ আরও বেড়ে যায়। জমি বিরোধকে কেন্দ্র করে সোহান প্রায়ই শিপুকে মারধর করতো বলে অভিযোগ রয়েছে। সোহান মোল্লা ৪ দিন আগে শিপু বেগমকে মারধর করে বাড়ি থেকে বের করে দিলে শিপু তার পিতার বাড়িতে আশ্রয় নেন। গত ১৮ জুলাই রোববার বেলা ১টার দিকে সোহান মোল্লা তার শ্বশুর বাড়িতে গিয়ে রান্নাঘরের ঢুকে ভাত, তরকারি ও পানির সাথে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে দেন। ওই খাবার খেয়ে শিপু বেগম, তার ভাই জাবের মোল্লা, বোন হেনা বেগম, নূর জাহান বেগম, ভাগ্নে অভি আহমেদ ও দিনমজুর বেল্লাল সরদার অজ্ঞান হয়ে পড়ে। গতকাল সোমবার দুপুরে তাদের জ্ঞান ফেরে। শিপু বেগম আরও জানান, তারা অজ্ঞান হয়ে পরলে তাঁর স্বামী আলমারি ভেঙে স্বর্ণালংকার ও নগদ সাড়ে ৩লাখ টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে। ওই দিন বিকালে পার্শ্ববর্তী বাড়ির লোকজন এসে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে মুলাদী হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় শিপু বেগম বাদী হয়ে গতকাল সোমবার দুপুরে সোহান মোল্লা, ওহাব আলী মোল্লা, সোহাগ মোল্লার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মুলাদী হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাইয়েদুর রহমান বলেন, ঘুমের ঔষধ কিংবা যেকোনো নেশাজাতীয় দ্রব্য পরিমানে বেশি হলে মানুষের মৃত্যু হতে পারে। এব্যাপারে সোহান মোল্লা জানান, ৪/৫দিন আগে তো দূরের কথা আমি কোনোদিন আমার স্ত্রীর গায়ে হাত তুলিনি। সে ৪/৫দিন আগে কাউকে কিছু না বলে পিতার বাড়িতে চলে গেছেন। এছাড়া গত ১৮ জুলাই আমি তাদের বাড়িতে যাইনি। তাই তাদের খাবারের সাথে বিষাক্ত নেশাজাতীয় দ্রব্য মিশানোর প্রশ্নই আসেনা। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাকসুদুর রহমান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments