শফিকুল ইসলাম: জয়পুরহাটের কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের হারুঞ্জা গ্রামের ১৮ বছর বয়সের এক বাকপ্রতিবন্ধি তরুণীকে যৌন নিপীড়নের অভিযোগে ৫৮ বছর বয়সের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে এ ঘটনা হারুঞ্জা গ্রামে ঘটেছে। ঘটনার পর রাতেই বাকপ্রতিবন্ধির বাবা থানায় মামলা করলে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ওই বৃদ্ধকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত বৃদ্ধ হারুঞ্জা গ্রামের মৃত কছিমদ্দিনের ছেলে আজিজুল ইসলাম মেকা।
থানা ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাতে বৃদ্ধ আজিজুল ইসলাম প্রতিবেশী ওই বাকপ্রতিবন্ধী তরুণীকে নিজ বাড়ীর খুলিয়ান থেকে নিয়ে যায় তার চাচার বাড়ীতে। সেখানে একটি ঘরে নিয়ে তাকে যৌন নিপীড়ন করে। পরে ওই তরুণী বাড়ীতে ফিরে আসে। যৌন নিপীড়নের ঘটনা জানাজানি হলে রাতেই বাকপ্রতিবন্ধী তরুণীর বাবা থানায় এসে বৃদ্ধ আজিজুল ইসলামকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলার পরপরই কালাই থানার পুলিশ অভিযান চালিয়ে আসামী বৃদ্ধ আজিজুল ইসলামকে তার বাড়ী থেকে গ্রেফতার করে।
কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বলেন, ওই ঘটনায় বাকপ্রতিবন্ধী তরুণীর বাবা বৃদ্ধ আজিজুল ইসলামকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে তাকে বাড়ী থেকে গ্রেফতার করেছে। সোমবার সকালে তাকে জেল- হাজতে প্রেরণ করা হয়েছে।

Previous articleমুলাদীতে খাবারের সঙ্গে নেশা মিশিয়ে শ্বশুর পরিবারকে হত্যাচেষ্টার অভিযোগ
Next articleচাটখিলে দাফনের ৬ দিন পর অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উত্তোলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।