মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে চালককে জবাই করে হ্যলোবাইক ছিনতাইয়ের ঘটনায় প্রত্যক্ষ্য জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে থানাপুলিশ।
ঘটনাটি ঘটেছে, আজ সোমবার(১৯ জুন) সন্ধ্যায় সাড়ে ৫টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর-ধল্লা সড়কের হঠাৎপুর এলাকায়।
থানাপুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর মোল্লাপাড়া গ্রামের গোলাম নবী ছেলে মো. সোহান মিয়া(১৭) প্রতিদিনের মত সোমবার বিকেল হ্যালো বাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। কয়েকজন দৃবৃর্ত্ত খাসেরচর বাজার হতে ধল্লা বাজার যাওয়ার জন্য হ্যালো বাইকটি ভাড়া নেয়। ধল্লা-খাসেরচর সড়কের হঠাৎপুর এলাকার মাঝপথে পেঁপের বাগানের ফাঁকা চকে চালক সোহানকে জবাই করে ফেলে দেয়। এরপর হ্যলোবাইকটি নিয়ে তারা ঢাকার দিকে পালিয়ে যায়। সিংগাইর থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
এ ঘটনায় সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহা. রেজাউল হক ও সিংগাইর থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম মোল্লা ঘটনাস্থল পরির্দশন করেছেন। ঘটনার দুই ঘন্টার মধ্যে সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহা. রেজাউল হক ও সিংগাইর থানার ওসি(তদন্ত) আবুল কালাম পিপিএম, এসআই রহিম, এসআই আলমগীর,এসআই তরিকুলসহ সঙ্গী ফোর্স নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালান। পরে সাভারের তেঁতুলঝোড়া এলাকা থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়। ছিনতাই হওয়া হ্যালোবাইকটি উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম মোল্লা বলেন, গ্রেফতারকৃত ৩ জন ঘটনার সাথে প্রত্যক্ষ ভাবে জড়িতর কথা স্বীকার করেছে। মামলা প্রক্রিয়াধীন।

Previous articleতাহিরপুরে স্পিডবোট দুর্ঘটনায় মা মেয়েসহ নিহত ২
Next articleসৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৯ মসজিদে ঈদের নামাজ আদায়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।