অতুল পাল: পটুয়াখালীর বাউফল থানা পুলিশ মানি লন্ডারিং মামলার আসামী মতিন মোল্লা (৪০) ওরফ গাজা মতিনক গ্রেপ্তার করেছ। শনিবার রাতে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের একটি মাছের খামার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মতিন মোল্লা আদাবাড়িয়া গ্রামের মোসলেম মোল্লার ছেলে এবং আদাবাড়িয়া ইউনিয়ন যুবদলের একাংশের সহসভাপতি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মতিন মোল্লা ওরফ গাজা মতিন দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। পুলিশের তালিকায় সে একাধিক আর্ন্তজাতিক মাদক ব্যবসায়ী সিন্ডিকেট চক্রের সদস্য। দীর্ঘদিন থেকে মতিন টেকনাফ থেকে ইয়াবা এনে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। কক্সবাজার জেলার একটি মানি লন্ডারিং মামলায় গ্রেপ্তারী পরোয়ানা মাথায় নিয়ে আত্মগাপনে ছিল মতিন। গোপণ সূত্রে খবর পেয়ে মতিনকে শনিবার রাতে গ্রেপ্তার করা হয়।

আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম হাওলাদার বলেন, গাজা মতিন গ্রেপ্তার হওয়ায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, আজ রবিবার মতিনক পটুয়াখালী আদালতে হাজির করা হবে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩২
Next articleপাঁচবিবিতে মদসহ যুবক আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।