ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় ফুটবল খেলার সময় জার্সি পরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই সহোদর গুরুত্বর আহত হয়েছে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শনিবার (২৪ জুলাই) সন্ধ্যায় উপজেলার অন্নন্দানগর ইউপির রংনাথ দাখিল মাদরাসা মাঠে ঘটনাটি ঘটে। গুরুত্বর আহত দুই ভাই রংনাথ গ্রামের নুরুল ইসলামের ছেলে নায়িম মিয়া (১৮) ও রাসেল মিয়া (২৪)। স্থানীয়রা জানান, ঈদ উপলক্ষে রংনাথ দাখিল মাদরাসা মাঠে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় একই দলের পক্ষে প্রস্তুতি নেন নায়িম ও রাসেলসহ অন্য খেলোয়াড়রা। কিন্তু তাদের দলের জার্সির নাম্বার পরা নিয়ে বিপত্তি বাঁধে। একপর্যায়ে তাদের সঙ্গে সহযোগী খেলোয়াড় নুরুল ইসলাম ও খাদেমুলের বাকবিতন্ডা হয়। এরই জের ধরে তারা মাঠের পাশে দুই ভাইকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দুই ভাইকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অন্নন্দানগর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছুরিকাঘাতে গুরুত্বর আহত দুই ভাইকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Previous articleকলাপাড়ায় আধুনিক ভাবে মিনি গ্রীন হাউস ও মালচিং পদ্ধতিতে সবজি চাষ
Next articleআমি কিন্তু গুলি করা মানুষ, বালিশের নিচে পিস্তল রেখে ঘুমাতাম: ভিকারুননিসার প্রিন্সিপাল (অডিও)
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।