এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রামের পাঁচজুনিয়া সরকারি খালটি অবমুক্ত করে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোঃ শহিদুল হক।

দীর্ঘ ২৫ বছর ধরে সরকারি খালে বাঁধ দিয়ে দখল করে রেখেছিল একটি মহল,এ নিয়ে কৃষকদের অভিযোগ ও বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের পরে। ২৬ জুলাই সোমবার সকাল ১১ টার দিকে পাঁচজুনিয়া খালে ১৬ টি অবৈধ বাঁধের মধ্যে ১০ টি বাঁধ কেটে অবমুক্ত করে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা,এ সময় তার সাথে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান ও ধানখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রিয়াজ তালুকদার উপস্থিত ছিলেন। এববিষয়ে কলাপাড়া নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোঃ শহিদুল হক জানান,পাঁচজুনিয়া সরকারি খালে বাঁধ দিয়ে মাছ চাষ করায় ১০ টি বাঁধ কেটে দিয়েছি । বৈরী আবহাওয়ার কারনে বাকি বাঁধ গুলো আগামি কাল কেটে দেওয়া হবে। খালটি অবমুক্ত হওয়ায় স্থানীয় কৃষদের মাঝে সস্তি ফিরে এসেছে।

Previous articleস্বজনপ্রীতির মাধ্যমে হেলেনার আ.লীগে পদ-পদবী লাভ
Next articleমুলাদীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।