বাংলাদেশ প্রতিবেদক: নেত্রকোনার মদনে হেরোইনসহ আসাদুজ্জামান ভূইয়া আশা (৩৩) নামের ছাত্রলীগের সাবেক এক নেতাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে উপজেলার মদন ইউনিয়নের কুলিয়াটি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। এ সময় তার বাড়ি থেকে তানভীর আহমেদ ফয়সাল নামের আরেক যুবককে আটক করা হয়।

আসাদুজ্জামান ভূইয়া আশা মদন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কুলিয়াটি গ্রামের আতিকুর রহমানের ছেলে। তানভীর আহমেদ ফয়সাল একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ছাত্রলীগের সাবেক নেতা আসাদুজ্জামান ভূইয়া আশার নামে একাধিক মাদক মামলা রয়েছে। দুপুরে নিজ বাড়িতে মাদক সেবন করলে গোপন সংবাদের ভিত্তিতে দুজনকে আটক করে থানায় আনা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

মদন থানার ভারপ্রাপ্তা কর্মকর্তা(ওসি) ফেরদৌস আলম বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আসাদুজ্জামান ভূইয়া আশা ও তানভীর আহমেদ ফয়সালকে পুলিশ আটক করে। তাদের কাছে ৫ গ্রাম হেরোইন পাওয়া গেছে। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে (২৮ জুলাই) বুধবার নেত্রকোনা আদালতে পাঠানো হবে।’

Previous articleলকডাউন চলবে ৫ আগস্ট পর্যন্তই
Next articleবিএনপি এখনও ধান ভানতে শীবের গীত গাইছে: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।