আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম এডভোকেট করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ইন্না লিল্লাহী…ইলাহী রাজিউন।

শুক্রবার (৩০ জুলাই) সকাল পৌনে ১১ টায় ঢাকার শ্যামলী স্প্যাশালাইসড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। পরিবার সূত্রে জানা যায়, গত (৪ জুলাই) রবিবার চেয়ারম্যান আব্দুল হালিম তার স্ত্রী নারগিস আক্তারসহ স্ব-পরিবার করোনা আক্রান্ত হন। সেসময় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নেয়া শুরু করেন। এর আগে তিনি তার স্ত্রীসহ গেল ২০ ফেব্রুয়ারি ও ২০ এপ্রিল ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার ২ ডোজ টিকা গ্রহন করেন। তিনি মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে ছিলেন। পরিবারিকভাবে তিনি আওয়ামীলীগের রাজনীতি করতেন। তিনি দীর্ঘদিন ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছিলেন।তিনি টাঙ্গাইল জেলা বার সমিতির সভাপতি ছিলেন। আওয়ামীলীগের মনোনয়নে তিনি পরপর দুইবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্যা গুনগ্রাহি রেখে যান। তার মৃত্যুর

সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে। আজ বাদ আসর ভূঞাপুর সরকারি পাইলট মাঠে ও বাদ মাগরিব তার নিজ গ্রাম সাফলকুড়ায় দ্বিতীয় জানাযা অনুষ্টিত হবে।

Previous articleআক্কেলপুরে স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা
Next articleডজনখানেক ক্লাবে আসা-যাওয়া, বিশিষ্টজনদের সঙ্গে ছবি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।