শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে চলমান বিধিনিষেধ বাস্তবায়নে ৯টি মামলায় ৯ জনকে অর্থদণ্ড

তাহিরপুরে চলমান বিধিনিষেধ বাস্তবায়নে ৯টি মামলায় ৯ জনকে অর্থদণ্ড

আহাম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুরে লকডাউন কার্যকর ও চলমান বিধিনিষেধ বাস্তবায়নে ৯টি মামলায় ৯জনকে ৪হাজার ৮শত টাকা অর্থদণ্ড করা হয়।

বৃহস্পতিবার(২৯,জুলাই) উপজেলার তাহিরপুর সদর, বালিজুরী ও আনোয়ারপুর এলাকায় লকডাউন কার্যকর ও সরকার ঘোষিত চলমান বিধিনিষেধ বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচানা করা হয়।এসময় সরকার ঘোষিত চলমান বিধিনিষেধ অমান্যকরে দোকানপাট খোলে রাখা,স্বাস্থ্যবিধি না মানা ও গণ-পরিবহন চালানোর দায়, ভ্রাম্যমাণ আদালতে ৯টি মামলায় ৯জনকে ৪হাজার ৮শত টাকা অর্থদণ্ড প্রদান করেন। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট,উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)মোঃ রায়হান কবির।

এ সময় তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার,ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট(ইউএনও)মোঃ রায়হান কবির বলেন,করোনা প্রতিরোধে দেশ ও জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং মাস্ক পরিধান সহ করোনা ভ্যাক্সিন নিয়ে, নিজেকে সুস্থ রাখে অন্যকে সুস্থ রাখার সহায়তার আহবান জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments