বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাএক ইয়াবা কারবারিকে ধরিয়ে দিল আরেক ইয়াবা কারবারি

এক ইয়াবা কারবারিকে ধরিয়ে দিল আরেক ইয়াবা কারবারি

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচরের এক ইয়াবা কারবারির তথ্য মতে আরেক ইয়াবা কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলো, আবুল কালাম আজাদ ওরফে কালা আজাদ (২৯) সে উপজেলার মধ্য চরবাটা গ্রামের মৃত হাফিজুর রহমান খোকন সর্দারের ছেলে ও তার সহযোগী আবদু রহিম (৩৩) পূর্ব চরবাটা ইউনিয়নের চর মজিদ গ্রামের মৃত আবুল কালামের ছেলে।

সোমবার (২ আগস্ট) আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এর আগে তাদেরকে গতকাল রোববার উপজেলার চর মজিদ ভূঁঞারহাট বাজার ও চর মজিদ কলোনীর রাস্তার মাথা থেকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, ইয়াবা কারবারি কালা আজাদের থেকে ইয়াবা কিনে যাওয়ার পথে উপজেলার চরমজিদ ভূঁঞারহাট বাজার থেকে গতকাল রোববার সন্ধ্যায় ইয়াবা ব্যবসায়ী আবদুর রহিমকে ১৫ পিস ইয়াসহ আটক করে পুলিশ। পরে তার ভাষ্যমতে পাইকারি ইয়াবা কারবারি কালা আজাদকে উপজেলার চর মজিদ কলোনীর রাস্তার মাথা থেকে আটক করে পুলিশ।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় সোমবার সকালে ২ আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments