শফিকুল ইসলাম: করোনা সংক্রমন রোধ কর্মসূচী পালনে সামনের সারির যোদ্ধা হিসাবে দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যদের সহায়তার জন্য পুলিশ সুপারকে ৫ অক্সিজেন সিলিন্ডার প্রদান করলো স্থানিয় সুনামধন্য বেসরকারি উন্নয়ন সংস্থা ’জাকস ফাউন্ডেশন’।

সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অক্সিজেন সিলিন্ডার গুলো পুলিশ সুপারের হাতে তুলে দেন জাকস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো: নূরুল আমিন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও ক্রাইম) তরিকুল ইসলাম, জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ ম আব্দুর রহমান রনি, জাকস ফাউন্ডেশনের যুগ্ম পরিচালক রফিকুল ইসলাম বাদশা, সাংবাদিক শাহাদুল ইসলাম সাজু উপস্থিত ছিলেন। পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থা গুলোর নানা ধরনের সহযোগিতায় করোনা পরিস্থিতি মোকাবেলায় করা সম্ভব হচ্ছে। জেলা পুলিশ সুপারের তত্বাবধানে ১০ টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে জেলায় অক্সিজেন ব্যাংকের কার্যক্রম শুরু করা হলেও বর্তমানে এর সংখ্যা হচ্ছে ৩৭টি। পুলিশ সদস্যদের পাশাপাশি জেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষকে বর্তমানে এই অক্সিজেন সেবা প্রদান করা হচ্ছে। করোনা আক্রান্ত অথবা শ্বাষকষ্ট জনিত যে কেউ হটলাইনে যোগযোগ করলে সেখানেই অক্সিজেন নিয়ে পৌঁছে যাচ্ছে পুলিশের অক্সিজেন টীম। সম্পুর্ন বিনা মূল্যে জেলা পুলিশের পক্ষ থেকে এই অক্সিজেন সেবা প্রদান কার্যক্রমে সহযোগিতার জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

Previous articleরংপুরে করোনায় আরও ১৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত হয়েছেন ৫শ৭৫
Next articleচকরিয়ায় বন্যার তান্ডবে রাস্তাঘাট ও বেড়িবাঁধের ক্ষতি, পানিতে ভেসে গেছে ২০কোটি টাকার মাছ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।