প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে ৩ সন্তানের জননী এক হিন্দু গৃহবধুকে নিয়ে ২ সন্তান্ধেসঢ়;র জনক মুসলিম প্রেমিকের উধাও হওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় ভূক্তভোগীর গৃহবধুর স্বামী আজ শনিবার (৭ই আগস্ট) দুপুরে নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন।

ঘটনাটি ঘটেছে উপজেলার নওদা আমতলী গ্রামে। লিখিত বক্তব্যে ঐ গৃহবধুর স্বামী অখিল চন্দ্র বলেন, আমাদের শ্রী শ্রী শ্যামাকালী মন্দিরের সীমানা নিয়ে প্রতিবেশী মৃত আফাজের পুত্র হাফিজার রহমান সহ অন্যান্য প্রতিবেশীর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এসব ঘটনাকে কেন্দ্র করে তারা আমাদের বিভিন্নভাবে ক্ষতির চেষ্টা ও সমাজে আমাদের সম্মানহানীকর ও হেয় করার জন্য পারিবারিক অশান্তি ভয়ভীতি, হুমকি, অর্থনীতি ক্ষতি সাধনের চেষ্টায় লিপ্ত থাকে। এমন অবস্থায় ঘটনার গত ১লা আগস্ট রবিবার ভোরে পূর্ব পরিকল্পিতভাবে কোকতাড়া গ্রামের আব্দুর রহমানের পুত্র আকতারুজ্জামান, নওদা আমতলী গ্রামের মোস্তফার স্ত্রী আমেনার যোগসাযোসে আমার স্ত্রী ঘরের স্বর্ণালংকার সহ পালিয়ে নিয়ে যায়। তিনি আরো বলেন, আমার দীর্ঘ ১৮ বছরের সংসারে ৩টি নাবালক কন্যা সন্তান রয়েছে। এ অবুঝ শিশু সন্তানকে নিয়ে মানবতার জীবন যাপন করছি এবং আমার পরিবার সহ ভয়ভীতির মধ্যে নিরাপত্তাহীনতায় ভুগছি। এ বিষয়ে ঐদিই পাঁচবিবি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ৪দিন পর ঘটনাস্থলে তদন্ততে যায় এবং আমাদের কথা দেয় আমার স্ত্রীকে অতিসত্ত্বর উদ্ধার করা হবে। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, ঘটনার ১সপ্তাহ পেরিয়ে গেলেও আমার স্ত্রীকে উদ্ধারের কোন অগ্রগতি না পাওয়ায় আমরা হতাশাগ্রস্থ হয়ে সাংবাদিকদের সামনে সংবাদ সম্মেলন করতে বাধ্য হইলাম। অবুঝ শিশুগুলির মুখের দিক বিবেচনা করে তার পরিবারের প্রতি সদয় হওয়ার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। এ বিষয়ে পরকিয়া প্রেমিক হাফিজারের বাড়িতে গেলে কাউকে না পাওয়ায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। এ বিষয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব সাংবাদিকদের জানান, অখিলের স্ত্রীকে উদ্ধারের জন্য আশেপাশের থানাকে অবহিত করা হয়েছে। এছাড়া তার মোবাইল নাম্বার ট্র্যাক করে আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের ৪৫টি ইউনিয়নে একযোগে করোনা টিকাদান ক্যাম্পেইন শুরু
Next articleসেনবাগে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ভাংচুর-লুটপাট, আহত ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।