এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম (২২) কে গত ২৮ জুলাই রাত ৯ টায় দিকে তেগাছিয়া বাজার সংলগ্ন এলাকায় ছাত্রলীগের অপর পক্ষ আটকে রেখে এলোপাথারি কুপিয়ে ডান হাতের কব্জি কর্তন সহ শরীরের বিভিন্ন অঙ্গে জখম করা হয়।

২৯ জুলাই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত ১১দিন ধরে মৃত্যুর সাথে যুদ্ধ করে ৭ আগস্ট শনিবার বেলা ১১ টায় তিনি মৃত্যু বরন করেন। রাকিবুল ইসলামের মা রাহিমা বেগম ২৯ জুলাই রাতে ১৭ জনের নামে একটি মামলা দায়ের করেন, আরও৭/৮জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এজাহারভূক্ত আসামি নোমান হাওলাদার,খলিল হাওলাদার,নয়ন বয়াতী ও রুবেল সিকদারকে গ্রেফতার করেন কলাপাড়া থানা পুলিশ। এলাকাবাসী জানান,রায়হান ও তার ছোট ভাই তরিকুল দীর্ঘ দিন ধরে একটি সন্ত্রাসী বাহিনীর নেতৃত্ব দিচ্ছেন।এরা মিঠাগঞ্জ ইউনিয়নের মেলাপাড়া,সাফাখালি,আজিমদ্দিন,তেগাছিয়া বাজার সহ বিভিন্ন এলাকায় চাঁদাবাজি,সালিশ বানিজ্য,সরকারি খাল দখল সহ বিভিন্ন অপরাধ করেই চলছে। কলাপিাড়া থানা ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান,ওই মামলার চার জনকে গ্রেফতার করেছি,বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Previous articleসেনবাগে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ভাংচুর-লুটপাট, আহত ৩
Next articleটিকা নিয়ে জনগণকে ধাপ্পাবাজি দেবেন না: ডা. জাফরুল্লাহ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।