সুজন মহিনুল: নীলফমারীর সৈয়দপুর উপজেলায় এক রিকশাচালককে গলা কেটে হত্যা করা হয়েছে।সোমবার(৯ আগস্ট)ভোরে ফজরের নামাজ আদায় করে স্থানীয় মুসল্লিরা বাড়ি ফেরার পথে অজ্ঞাত ব্যক্তির লাশ শহরের বাবুপাড়া সানাউল্লাহ বসুসিনিয়া সড়কে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

এ সময় লাশের পাশে একটি রিকশা ও মোবাইল পড়েছিল।ধারনা করা হচ্ছে রোববার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম দুলাল (৩৫) ইসলাম। তিনি দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ডাঙ্গারহাট নিবাসী মকবুল হোসেনের ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, একটু বেশি আয়ের জন্য করোনাকালে দুলাল রাতেও রিকশা চালাতেন। প্রতিদিনের মতো রোববার রাতে রিকশা নিয়ে দুলাল সৈয়দপুর শহরে যান। এর পর রাতে আর বাড়ি ফেরেননি তিনি।

ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দপুর সার্কেল সারোয়ার হোসেন জানান, লাশের গলায় ও নাভির নিচে ছুরিকাঘাতের ক্ষত রয়েছে।

Previous articleহেলেনা-পরীমনিদের ১২টি মামলা তদন্ত করতে চায় র‌্যাব
Next articleগোমস্তাপুরে বীর মুক্তিযোদ্ধা মনিরুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।