সুজন মহিনুল: নীলফামারীর জলঢাকায় বুড়িতিস্তা নদী থেকে ১০ বছর বয়সী মীম আকতার নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।সোমবার(৯ আগস্ট)দুপুরে উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মীম শৌলমারী ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার হালিমুর ইসলামের মেয়ে।সকালে নানির বাড়ি যাওয়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বেরিয়েছিলো সে।
ডাউয়াবাড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য আব্দুল মালেক জানান, নদীতে ভাসতে দেখে স্থানীয়রা মেয়েটির লাশ উদ্ধার করে। পরে জানাজানি হলে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়। পরিবারের লোকজন নিহতের লাশ বাড়িতে নিয়ে গেছেন।
শৌলমাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রাণজিত রায় পলাশ জানান, বিষয়টি জানার পর পরিবারের লোকদের খবর দেয়া হয়। সেখান থেকে লাশ নিয়ে আসেন তারা।শুনেছি সে নাকি আত্মীয়ের বাড়িতে বেরাতে যাচ্ছিলো।
জলঢাকা থানার উপ পরিদর্শক আব্দুল হামিদ বলেন, নানির বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছিলো সে। নদীর পাড় হওয়ার সময় হয়তো সে ডুবে যায়। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleবেগমগঞ্জে থানায় অভিযোগ করায় কিশোরকে গুলি করে হত্যার ঘটনায় গ্রেফতার ৩
Next articleচাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।