এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়ন থেকে সংঘবদ্ধ গরু চোর সিন্ডিকেটের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ১০টি চোরাই গরু জব্দ করা হয়।

গ্রেফতারকৃতারা হলো উপজেলার ধানখালী ইউনিয়নের জাকির সরদার এবং পাশ্ববর্তী আমতলী পৌর শহরের বাসীন্দা নজির ইসলাম। সোমবার সকালে ধানখালীর ইউনিয়নের নোমরহাট বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সংঘবদ্ধ গরু চোর ধানখালী নোমরহাট বাজারে চোরাই গরু বিক্রির জন্য নিয়ে আসে। গোপন সংবাদের ভিক্তিতে দু’টি চোরাই গরুসহ তাদের দু’জনকে আটক করে। পরে আটককৃতদের তথ্যমতে জাকির সরদার বাড়ি ধানখালী থেকে আরও আটটি গরু উদ্ধার করে পুলিশ। স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারমান রিয়াজ তালকদার বলেন, গত কয়েকমাসে ধানখালী ইউনিয়নে অন্তত অর্ধশত গরু চুরির ঘটনা ঘটেছে।চোরের উৎপাতের গোয়াল ঘরে পাহাড়া বসানো হয়েছে। এই সংঘবদ্ধ গরু চোর সিন্ডিকেট সদস্য আটক হওয়ায় গ্রামবাসীরা কিছুটা হলেও স্বাস্তির নি:শ্বস ফেলেছে। তবে এ সংঘবদ্ধ চোরের প্রধানকে গ্রেফতারের দাবি জানিয়েছেন তিনি। কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ১০ টি গরুসহ দুইজনকে আটক করা হয়েছে। এদের গডফাদারসহ বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

Previous articleকুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার, ৪ পুলিশ সদস্য আহত
Next articleনোয়াখালীতে ৮ঘন্টার মধ্যে শিশু নাফিজ হত্যার রহস্য উদঘাটন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।