ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নতুন ব্রীজ এলাকার পাশে আম বাগানের ভিতর থেকে এক কৃষকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে সদর থানার পৌর এলাকার ১১ নম্বর ওয়ার্ডের চর ইসলামাবাদ (চোরি) মহল্লার পাশের আম বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত কৃষকের নাম বাবু আলি (৪০)। তিনি চর ইসলামাবাদ (চোরি) গ্রামের মৃত কেবলাল আলীর ছেলে।
নিহতের মামা এনামুল হক জানান, সোমবার রাত ৯টার দিকে বাবু বাড়ি থেকে ২৫ হাজার টাকা নিয়ে তার বাড়ির পাশে দোকানে যান। রাতে তিনি বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখঁজি শুরু করেন। একপর্যায়ে মঙ্গলবার সকালে স্থানীয় অন্যান্য কৃষক ও আত্মীয়রা তার রক্তাক্ত মরদেহ নতুন ব্রীজের সন্নিকটে তার বাড়ি থেকে ১ কিলোমিটার দুরে আম বাগানে পড়ে থাকতে দেখে। অতঃপর প্রথমে তার পরিবারের লোকজনকে খবর দেন। পরে তার পরিবারের লোকজন তাকে দেখার পর পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন মুঠোফোনে জানান, নিহতের গায়ের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর আসল তথ্য জানা যাবে। তবে, হত্যার রহস্য উদঘাটনে পুলিশ ইতিমধ্যে মাঠে নেমেছেন। মামলা করা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Previous articleপরীমনিকাণ্ডে চাঁদাবাজি এড়াতে সিটি ব্যাংকের জিডি
Next articleগোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।