আরিফুর রহমান: মাদারীপুর সদর উপজেলার চৌরাস্তা এলাকায় জমি দখলের উদ্দেশ্যে এক বীর মুক্তিযোদ্ধার দোকানে ভাঙচুর ও হত্যার হুমকি দিয়েছে একই এলাকার বিল্লাল ভূইয়া। এই নিয়ে মাদারীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা।

অভিযোগ সুত্রে জানা যায়, চৌরাস্তা এলাকার বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলামের বসতবাড়ির জমি দখলের চেষ্টা চালাচ্ছিলো প্রতিবেশী বিল্লাল ভূইয়া, পিতা মৃত ইউসুফ আলী ভূইয়া। এই নিয়ে মঙ্গলবার (১০ ই আগষ্ট) সকাল ৯ টার দিকে বিল্লাল ভূইয়া তার সহযোগীদের নিয়ে মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে জমি দখলের উদ্দেশ্যে হুমকি ধামকি দিতে থাকে। এতে মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম তাদের চলে যেতে বললে তারা মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং দোকানের টেবিলের গ্লাস ও জিনিসপত্র ছুড়ে ফেলে দিতে থাকে। পরবর্তীতে মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে বিল্লাল ভূইয়া তার লোকজন নিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। এবং যাওয়ার সময় বলে যায় তারা যদি জায়গা না পায় তাহলে তার ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দিবে ও তার ছেলের ক্ষতি করবে।

মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বলেন, আমি আমার বসতবাড়ি ক্রয়সূত্রে ১০ শতাংশ জমি ৪০ বছর যাবত ভোগদখল করছি। আমার একই দাগের ৪ শতাংশ জমি আমার নামে মাঠরেকর্ড হয়েছে। আমার প্রতিবেশী বিল্লাল ভূইয়ার এই দাগে কোনো অস্তিত্বই নেই। কিন্তু সেটেলমেন্ট অফিসে কাজ করতো তাই সে অবৈধভাবে আমার জমির পর্চার মধ্যে তার নাম ঢুকিয়েছে। আমি যখন জানতে পারি তখন সে বলে এই জমি সরকার আমাকে দিয়েছে, এই জমি আমার। এই নিয়ে সে আজ সকালে আমার বসতবাড়িতে দখলের উদ্দেশ্যে এসে আমার বাড়ির সামনের আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে ভাংচুর চালায়, এবং আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এবং পরবর্তীতে আমি থানার আশ্রয় নেই। আমি প্রশাসনের কাছে পরিবারের নিরাপত্তা চাই।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা জানান, ঘটনাটি শুনে ঘটনাস্থলে আমি পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইন আনুগ ব্যবস্থা গ্রহন করবো

Previous articleপাবনায় করোনায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৭৪
Next articleমুলাদীতে নদী থেকে অজ্ঞাত যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।