ফেরদৌস সিহানুক শান্ত: আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে শোকাবহ ১৫ আগস্টের দিন সকালে স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন করা হয়েছে।

এ ছাড়াও জেলা প্রশাসন শোক দিবসকে সামনে রেখে শোকগাঁথা নামে একটি প্রকাশনাও উন্মোচন করা হয়েছে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে। এ সময় পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলামসহ সূধী জনরা উপস্থিত ছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে আম্র কাননে ঘেরা শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর বীরশ্রেষ্ঠ সড়কের পশ্চিমে অবস্থিত সার্কিট হাউজের প্রধান ফটকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি শেখ মুজিবুর রহমান এই ম্যুরাল উন্মোচন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মুঞ্জুরুল হাফিজ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।
আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুনসহ জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, সরকারী দপ্তর সমূহের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং স্থানীয় সুধীজন।

Previous articleসোনাইমুড়ীতে মুঠোফোনের সূত্র ধরে ডোবায় মিলল ব্যবসায়ীর মরদেহ
Next articleশোক দিবসে নোয়াখালী জেলা আ.লীগ কার্যালয়ে তালা দেওয়ার অভিযোগ: সামাজিক মাধ্যমে ছবি ভাইরাল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।