বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসোনাইমুড়ীতে মুঠোফোনের সূত্র ধরে ডোবায় মিলল ব্যবসায়ীর মরদেহ

সোনাইমুড়ীতে মুঠোফোনের সূত্র ধরে ডোবায় মিলল ব্যবসায়ীর মরদেহ

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সোনাইমুড়ীতে মুঠোফোনের সূত্র ধরে নিখোঁজ এক ব্যবসায়ীর মরদেহ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহত শেখ হান্নান (৪২) উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ভদ্রগাঁও গ্রামের শেখ বাড়ীর মৃত শেখ আহসান উল্যার ছেলে।
রোববার (১৫ আগস্ট) দুপুর ১টায় উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ভদ্রগাঁও গ্রামের নিহতের বাড়ির সামনে থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, নিহত শেখ হান্নান একজন চা দোকানদার ছিল। শনিবার দিবাগত রাত থেকে সে নিখোঁজ ছিল। মুঠোফোনে কল করে তাকে পাওয়া যায়নি। এরপর রোববার দুপুর ১২ টার দিকে তার মুঠোফোনে কল দিলে বাড়ির সামনে ঝোপের মধ্যে তার ফোন বেঁজে উঠে। পরে তাকে খোঁজাখুঁজি একপর্যায়ে বাড়ির সামনে ডোবার মধ্যে তার ভাসমান মরদেহ দেখতে পাওয়া যায়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অসুস্থতার কারণে ডোবার পানিতে পড়ে তার মৃত্যু হযেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments